সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

প্রতিদিন প্রতিবেদক : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের খুদিরামপুর এলাকায় কাভার্ড ভ্যান ও সিএনজি চালিত অটোরিক্সা সংঘর্ষে নিহত ১ আহত ৩ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, করটিয়া থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সা টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। পথিমধ্যে খুদিরামপুর বাইপাস এলাকায় পৌছালে সিএনজিটি মহাসড়ক পাড় হওয়ার জন্য রাস্তার পাশে দাড়িয়ে ছিল। উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-উ-১২-২০২০) নিয়ন্ত্রন হারিয়ে অটোরিক্সাটিকে ধাক্কা দেয়। এ সময় কাভার্ড ভান ও সিএনটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আহত ৩ জনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

এ সময় অটোরিক্সার নিচ থেকে ওই ব্যক্তির মৃতদেহটি উদ্ধার করে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840